মৌলভীবাজার-২ আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন নাদেল

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২৩

মৌলভীবাজার-২ আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন নাদেল

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। রবিবার (১৯ নভেম্বর) ঢাকার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগ কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।
এসময় সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেণুসহ দলীয় নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।
মনোনয়ন ফরম জমা দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে ছাত্রজীবন থেকে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হয়েছি। ছাত্রলীগে নেতৃত্ব দেওয়ার সৌভাগ্য হয়েছে। পরবর্তীতে আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত হই। জাতির জনকের কন্যা, জননেত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। জননেত্রীর সেই আস্থা রক্ষায় সততা, নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছি। পাশাপাশি আমার জন্মস্থান কুলাউড়া উপজেলার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। কুলাউড়াবাসীর জন্য আরও বৃহৎ পরিসরে কাজ করার আকাঙ্খায় আমি এই আসনে সংসদ নির্বাচন করতে আগ্রহী। এখন দলের সভাপতি, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে প্রার্থী হিসেবে মনোনীত করেন তবে নির্বাচন করবো। প্রার্থী হলে সর্বস্তরের কুলাউড়াবাসীর আস্থা-সমর্থন পাবো বলেও আমি দৃঢ় আশাবাদী

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares