ওসমানী জন্ম শতবার্ষিকীর সমাপনী অনুষ্ঠান ৫ ডিসেম্বর

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯ | আপডেট: ৪:২৬:অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

 

সিলেটের  নিউজঃ

বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের সর্বশেষ সভা গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট সরকারি মহিলা কলেজ শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উদযাপন পরিষদের অন্যতম ভাইস চেয়ারম্যান ও সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি সভায় সভাপতিত্ব করেন।
বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য-সচিব ও প্রধান সমন্বয়ক, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান সভায় সূচনা বক্তব্য রাখেন।
বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী জন্ম শতবার্ষিকী উদযাপন পরিষদের যুগ্ম সদস্য-সচিব ও বাংলা টিভি’র সিলেট ব্যুরো প্রধান আব ুতালেব মুরাদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন পরিষদের যুগ্ম সদস্য-সচিব ও বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার মো. আব্দুর রউফ, পরিষদের ট্রেজারার ও শাবিপ্রবি’র সাবেক রেজিস্ট্রার জামিল আহমদ চৌধুরী, উদযাপন পরিষদের যুগ্ম সদস্য-সচিব এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, উদযাপন পরিষদের প্রচার ও প্রকাশনা উপ-পরিষদের যুগ্ম-আহ্বায়ক সাংবাদিক খালেদ আহমদ, উদযাপন পরিষদের কর্মকর্তা ও বাংলার আলো’র প্রধান সম্পাদক এম সিরাজুল ইসলাম, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি সংগঠক এস.আই. আজাদ আলী ও যুক্তরাজ্যের বেডফোর্ড প্রবাসী শামীম উদ্দিন কাজী, এডভোকেট মোহাম্মদ শরীফুল হুদা সিলেট মিডিয়া’র কর্ণধার আহমেদ বকুল, সমাজসেবী ও শালিস ব্যক্তিত্ব সৈয়দ আহমদ আলী, সমাজসেবী ও যুব সংগঠক আমীন তাহমীদ, কয়েছ আহমদ সাগর ও ইসমত ইবনে ইসহাক, সাংবাদিক এম ইজাজুল হক এবং ব্যাবসায়ী কমল আনসারী প্রমুখ।

সভায় সর্বসম্মতভাবে সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ৫ ডিসেম্বর ২০১৯ বিকেলে সিলেট সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানী জন্ম শতবার্ষিকী’র সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হবে।