আলম রওশন চৌধুরী’র স্মরণে দোয়া ও আলোচনা সভা

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৯ | আপডেট: ৬:১৫:অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৯

সিলেটর নিউজঃ
প্রয়াত দেওয়ান ফরিদ গাজীর সহধর্মিনী আলম রওশন চৌধুরী (পুষ্প) এর ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পুষ্প যুব কল্যাণ সংস্থার উদ্যোগে রোববার সন্ধায় লামাবাজারস্থ দেওয়ান ফরিদ গাজীর বাস ভবনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পুষ্প যুব কল্যাণ সংস্থার উপদেস্টা এ জেড লায়লা জেবীন এর সভাপতিত্বে ও যুব সংগঠক আফিকুর রহমান আফিক এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য শাহনেওয়াজ দেওয়ান মিলাদ গাজী।   বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী মো.জাফর সাদেক কয়েছ গাজী, খোদেজা ইসলাম চৌধুরী,   তাহেরা  নুসরাত  চৌধুরী,  নাঈমুন্নাহার  নীরা,  বিউটি  বর্মন, মো. আক্তার হোসেন আক্তার,মো.নজরুল ইসলাম মো,মাসুদ করিম জুয়েল, শারমিন কবির, আমিন তাহমিদ, রাসেল রহমান, মো.আলী হোসেন, মিটু মোহন দেব, রাবেয়া আক্তার রিয়া, সাহেল চৌধুরী,   আফজাল হোসেন  প্রমুখ।
স্মরণসভায় বক্তারা মরহুমার কর্মময় জীবনের আলোকপাত করে বলেন, জননেতা দেওয়ান ফরিদ গাজীর সহধর্মিনী আলম রওশন চৌধুরী ত্যাগের দৃষ্টান্ত স্মরণীয় থাকবে। তিনি সব সময় মানুষের কল্যাণে কাজ করে গেছেন এ মহান নেত্রী আমাদের ছেড়ে চলে গেছেন তাঁর অবদান ভুলার নয় তিনি আমাদের মধ্যে বেঁেচ থাকবেন চিরকাল এবং তাঁর আদর্শকে বাস্তবায়নে আমরা ঐক্যবদ্ধ কৃতজ্ঞ চিত্রে স্মরণ করে বক্তারা উপরোক্ত কথা গুলো বলেন। গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মিলাদ মাহফিল শেষে মরহুমার রুহের আত্না ও   জেলা  হত্যা দিবস   উপলক্ষে  জাতীয়  ৪ নেতা  এবং  বঙ্গবন্ধুর  রুহের   মাগফিরাত  কামনা করে  মুনাজাত করেন হাফিজ মোহাম্মদ আবদুল মুনিম ।