জাতীয় শ্রমিকলীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর শ্রমিকলীগের বর্ণাঢ্য র‌্যালী

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯ | আপডেট: ২:৪৬:অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

সিলেটের  নিউজঃ
বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সিলেট মহানগর শ্রমিকলীগের উদ্যোগে নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে।
শনিবার ১২ই অক্টোবর দুপুরে সিলেট রেজিস্ট্রি মাঠ থেকে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে সমাবেশের মধ্যে শেষ হয় । মিছিলে মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম ও সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন এর নেতৃত্বে উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম ও সাধারন সম্পাদক নাজমুল আলম রোমেন এর উপস্থিতিতে অনুষ্ঠানে অংশ গ্রহন করেন, মহানগর আওয়ামীলীগের সভাপতি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সমাবেশে তিনি বলেন মহানগর শ্রমিকলীগ ভোটে নির্বাচিত, আজকে এ বর্ণাঢ্য র‌্যালী প্র্রমান করলো মহানগর শ্রমিকলীগ সুসংগঠিত সংগঠন।
মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়য়ার কবির সেলিম বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজমুক্ত শ্রমিকলীগ গঠন করতে আমি আজকের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী উৎসবে প্রত্যয় ব্যক্ত করলাম এবং শ্রমজীবী মানুষকে নিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আর্রোও শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর।
সাধারন সম্পাদক নাজমুল আলম রোমেন বলেন, শ্রমজীবি মানুষের কল্যাণে আজীবন কাজ করে যাব। মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট রাজ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম পুতুল, মহানগর শ্রমিকলীগ নেতা এডভোকেট আলতাফ হোসেন (এপিপি), সাদিকুর রহমান সাদিক, মোঃ মাহবুবুল হক, ব্যাংকার আবুল বাশার তাজ উ্িদন খান আলম, কয়েছ আহমদ, মৌলানা সালাউদ্দিন একরাম,আব্দুল করিম পাকি,আব্দুল মালেক তালুকদার,আল মামুন টিপু, রাসেলুজ্জামান,রফিকুল আলম চৌধুরী বাবু,মো.আতাউর রহমান, মাসুম আহমদ তারেক, রেজানুুর রহমান সেলিম, নুর উদ্দিন আহমদ, জহির ইসলাম, নাজমুল ইসলাম মাসুম, ইয়াছিন আহমদ সুমন, পার্থ সারথি ,নবী হোসেন জীবন, সালা উদ্দিন মাসুম,, সজিব মালাকার, নজরুল ইসলাম, ক্বারী রমিজ উদ্দিন (গ্যাস), ধ্রুব জ্যোতি দে, ফরহাদ হোসেন জীবন, ,হরিলাল দাস, রিয়াজ উদ্দিন বাবু, পূলক সরকার, শাকিল তালুকদার, মির্জা হামিদ অভি,ফয়েজ আহমদ,ু মোঃ রিপন হাওলাদার, রুবেল আহমদ,শামিউল ইসলাম, ফরহাদ আহমদ জীবন,ওমর মনিহার, কানু কাঞ্চন, তারেক আহমদ, জাহাঙ্গীর আলম,এরশাদুর রহমান, মোঃ আব্দুল কাইয়ুম জুয়েল, মো. গোলাম মোস্তফা, সজল কুমার রায়, মিজানুর রহমান, সুমন আহমদ, সুয়েব আহমদ, টিপু সুলতান, সুমন দাস,সেলিম আহমদ,ফয়সল আহমদ,সুপংকর দাস, আব্দুর রহমন,বকতিয়ার আহমদ জোহরী, তাজ উদ্দিন, নোমান আহমদ প্রমুখ।