সফলতার সূবর্ণ সুযোগ গ্রন্থের প্রকাশনা উৎসব ও আলোচনা সভা সুপ্ত প্রতিভাকে জাগ্রত করতে পারলেই মানুষ হতে পারে স্বরণীয় ও বরণীয় —————এএফ রহুল আনাম চৌধুরী মিন্টু

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৯ | আপডেট: ১:৩০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৯

সিলেটের নিউজ রিপোর্টঃ

বাাংলাদেশ বার কাউন্সিলের সদস্য, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এএফ মো.রুহুল আনাম চৌধুরী মিন্টু এডভোকেট বলেছেন, সফলতার সূবর্ণ সুযোগ গ্রন্থটি তিনি মানুষের সুপ্ত বিকাশ সাধনে ও সুন্দর জীবন গঠন অত্যান্ত গুরুত্বপূর্ণ স্পষ্টকাতর দিক তুলে ধরেন। আমরা মনে করি যে আমার দ্বারা এ কাজ সম্ভবনা আমার দ্বারা কিছুই হবেনা এবং অনেক সময়েই আমরা নিজেকে পরিবারের বোঝা মনে করি। তিনি বলেন সুপ্ত প্রতিভাকে জাগ্রত করতে পারলেই মানুষ হতে পারে স্বরণীয় ও বরণীয়। সুখময় পরিবার গঠন ও সফলতার স্বর্ণ শিখরে পৌছানোর লক্ষ্যে সুুচিন্তিত মতামত অত্যন্ত চমৎকার গ্রন্থটি পড়ে প্রতিটি মানুষ উপকৃত হবে এবং বিশেষ করে ছাত্র যুব সমাজের জন্য গ্রন্থটি খুবই গুরুত্বপূর্ণ। তিনি বইটির বহুল প্রচারনা কামনা করেন।
ইউকে মিডিয়া ব্যক্তিত্ব এম এ আব্দুল কুদ্দুছ প্রকাশিত সফলতার সূবর্ণ সুযোগ প্রকাশনা উৎসব ও আলোচন সভায় গত ২ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধায় নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথিরি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এডভোকেট আজিজুর রহমানের সভাপতিত্বে এবং এ কেএম কাউছার আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার কাউছার আওলাদার, বইয়ের প্রকাশক এম এ কুদ্দুছ, সিসিক কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ।
আরো বক্তব্য রাখেন, সিলেট জর্জকোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট আলী হায়দর, এডভোতেট আজম খান, এডভোকেট আব্দুল মালেক, এডভোকেট এমরান আহমদ,এডভোকেট আজাদ, এডভোকেট খন্দকার রানা, এডভোকেট হুমায়ুন আহমদ, যুবলীগ নেতা রেজাউল করিম রেজা, যুবলীগ নেতা নাজমুল ইসলাম চৌধুরী প্রমুখ।