রোটারী ক্লাব অব সিলেট গার্ডেন সিটির অফিসিয়ালক্লাব ভিজিট সিলেটে ডিসেম্বরে রোটারি সেন্টার প্রতিষ্ঠিত করা হবে

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৯ | আপডেট: ৪:৩৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৯

 সিলেটের নিউজঃ
রোটারী আর আই ডি ৩২৮২ বাংলাদেশ এর ডিস্ট্রিক গভর্নর (২০১৯-২০) লে.কর্ণেল (অব) রোটারিয়ান এম আতাউর রহমান পীর রোটারী ক্লাব অব সিলেট গার্ডেন সিটি-এর ক্লাব ভিজিট করেন। বুৃধবার(৩ সেপ্টেম্বর) সন্ধায় নগরীর জেল রোডস্থ একটি অভিজাত হোটেলে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সুবিধা বঞ্চিত ১জন মহিলাকে সেলাই মেশিন ও আরেক জনকে গৃহ নির্মানের জন্য নগদ অর্থ প্রদান করা হয়।
রোটারী ক্লাব অব সিলেট গার্ডেন সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুস সামাদ নজরুল এর সভাপতিত্বে এবং সেক্রেটারী রোটারিয়ান মঈনুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারী আরআইডি ৩২৮২ বাংলাদেশ এর ডিস্ট্রিক গভর্নর লে.কর্ণেল (অব) রোটারিয়ান এম আতাউর রহমান পীর। বক্তব্যে তিনি বলেন, সিলেটে ডিসেম্বরে একটি রোটারী সেন্টার প্রতিষ্ঠিত করা হবে এবং রোটারী ফাউন্ডেশনকে শক্তিশালী করতে প্রত্যেক ক্লাব মেম্বাররা অধিক পরিমাণে দান করার জন্য প্রতিশ্রুতি ব্যক্ত করেন। রোটারী ক্লাব অব গার্ডেন সিটির নেতৃবৃন্দদের বিভিন্ন দিক নির্দেশনা দেন। তিনি বলেন, রোটারী ক্লাব অসহায় মানুষের সেবায় কাজ করে তাই রোটারীর সকল সদস্যবৃন্দকে মানুষের সেবা করার ব্রত নিয়ে এগিয়ে আসতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডিস্টিক্ট সেক্রেটারী জেনারেল পিপি নীরেশ চন্দ্র দাশ, ডিস্টিক্ট ফাস্ট লেডি ফিরোজা রহমান, এক্্িরকিউটিভ ডিসিক্ট সেক্রেটারি সেলিম খান, ডিস্টিক্ট ট্রেজারা পিপি মিজানুর রহমান, এসিস্ট্যান্ট গভর্ণর পিপি হানিফ মোহাম্মদ ও পিপি মোঃ তোফায়েল আহমদ।
অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, পিপি নজমুল ইসলাম, রোটারিয়ান আইপিপি কামাল আহমদ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল জলিল মল্লিক, প্রেসিডেন্ট নমিনি প্রকৌশলী মোঃ সোহেল মাহমুদ চৌধুরী, জয়েন্ট সেক্রেটারি রোটারিয়ান অরুপ রায়, ট্রেজারার রোটারিয়ান আব্দুর রশিদ, সার্জেন্ট এন্ড আর্মস আনোয়ার হোসেন, রোটারিয়ান এমএ বায়েছ, রোটারিয়ান মাহবুবুল হক চৌধুরী, প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান সাইফুল আলম। অনুষ্ঠানে জাতীয় সংগীত পরিবেশনে করা হয় ও রোটারিয়ান প্রত্যয় পাঠ করেন রোটারিয়ান আমিনুর রহমান। সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন রোটারিয়ান আব্দুল্লাহ আল মামুন।