সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরাম’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১১:০৪ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০১৯ | আপডেট: ১:১৯:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

সিলেটের  নিউজঃ

সমাজসেবা মূলক সংগঠন সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরাম আয়োজিত ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠান গতকাল ২৯ জুন শনিবার দুপুর ১২টায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেল এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
সিলেট বিভাগ যুব উন্নয়ন ফোরাম এর আহবায়ক আফিকুর রহমান আফিক এর সভাপতিত্বে ও ফোরামের সদস্য সচিব আশফাক উদ্দিন আহমদ এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো.আলাউদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবীন রুবা, সিলেট সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আজহারুল কবীর, প্রযুসের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ নাসির সুজা, ধ্রব তারার বিভাগীয় সহ-সভাপতি কবিরুল ইসলাম কবির। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধীমাম খান এবং জাতীয় যুব পদকপ্রাপ্ত নজরুল ইসলাম এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ প্রযুসের সভাপতি জাতীয় যুব পদক প্রাপ্ত মো.জামাল খান, নুরানী সমাজ কল্যাণ সংস্থার সভানেত্রী সমাজসেবী ফাতেমা জান্নাত, পুষ্প সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক খোদেজা ইসলাম দীনা, ধ্রব তারার বিভাগীয় সাধারণ সম্পাদক আজির উদ্দিন, সিলেট আইন সহায়তার সভাপতি সাদিকুর রহমান সাদিক, নলজুরি যুব ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, প্রবেস চন্দ্র দেবনাথ, গোলাপগঞ্জ মাইজভাগ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সুহেল আহমদ, যুব সংগঠক আলী আহমদ, ফয়সল আহমদ, রায়হান রাজু, মোক্তার হোসেন, মো.ঈসা তালুকদার প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রশিক্ষিত যুবরা স্বনির্ভর দেশ গড়ার হাতিয়ার। যুব সমাজ হচ্ছে আমাদের দেশের মূল চালিকা শক্তি। শেখ হাসিনার সরকার দেশের যুবক,যুব নারীদের দক্ষতা বূদ্ধি ও কর্মস্থান সূষ্টিতে কাজ করার সুযোগ করে দিয়েছেন। যুব শক্তি শক্তি বাংলাদেশের সমৃদ্ধি একটি সুন্দর সমাজ গঠন করতে বড় ভূমিকা পালন করে যুবকরা। তিনি সংস্থার ভূয়ুসী প্রশংসা করেন এবং সকল সেচ্ছাসেবকদের ধন্যবাদ দেন।