শাবিতে নবীগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল সত্যিকার মানুষ হওয়ার জন্য শিক্ষার বিকল্প নেই ——————————-// মুহম্মদ আবদুল ওয়াহাব

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, মে ৯, ২০১৯ | আপডেট: ২:১৪:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

সিলেটের  নিউজ রিপোর্টঃ

সিলেট এসএমপি (এডিসি-এডমিন দঃবিঃ) পুলিশ সুুপার মুহম্মদ আবদুল ওয়াহাব বলেছেন বিশ্ববিদ্যালয়ের উচ্চ শিক্ষা জীবনে এগিয়ে যাওয়ার প্রেরণা। সত্যিকার মানুষ হওয়ার জন্য শিক্ষার বিকল্প নেই। সততার র্চ্চা মানবকল্যাণের চিন্তা সাধনাকে লালন করে দেশ ও সমাজের জন্য নিজেদেরকে গড়ে তুলে সারা বিশ্বে অবদান রাখতে হবে । তিনি পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ আন্তরিকতা সৃষ্টি করে শিক্ষার প্রকৃত লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে শিক্ষার্থীদের আহবান জানান।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত আঞ্চলিক সংগঠন ‘নবীগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশন আয়োজিত বৃহস্পতিবার নগরীর মদিনা মাকের্টস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে ইফতার মাহফিলে পূর্ব আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি রুবেল আহমদের সভাপতিত্বে ও সাধরণ সম্পাদক ঝলক মহালদারের সঞ্চালনায় সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ট্র্যাকসেস বারের সভাপতি নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ আবুল ফজল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক সাবরেজিস্ট্রার মো.আব্দুল করিম দলা মিয়া. নর্থইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ভিসি’র একান্ত সচিব শাহ মনসুর আলী নোমান, সিলেট মহানগর সেচ্চাসেবকলীগের প্রচার সম্পাদক রাজেশ দাশ রাজু, শাবির সাবেক শিক্ষার্থী শোয়াইবুর রহমান শোয়েব, এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও সমন্বকারী মো. আব্দুল হাদী সৌরভ ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মোফাসির আহমদ মওদুদ, সভাপতি সামুয়েল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শাহনাজ লিপি প্রমুখ।
ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জাহেদ আহমদ।