পবিত্র মাহে রমজান উপলক্ষে দরিদ্রদের মাঝে মীরগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১২:২০ অপরাহ্ণ, মে ২, ২০১৯ | আপডেট: ২:৩১:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

সিলেটের নিউজঃ
মীরগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল (২ মে) বৃহস্পতিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের অন্তর্গত মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি লুৎফুর রহমান মাস্টারের সভাপতিত্বে এবং স্থানীয় সমাজসেবী আশিকুর রহমান ও আলী ট্রাস্টের ডিরেক্টর মুহাম্মদ আতাউর রহমান -এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক সিলেট সংলাপ এর সম্পাদক ও প্রবাসী বিষয়ক গবেষক মুহম্মদ ফয়জুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে সিলেট সংলাপ সম্পাদক বলেন, প্রবাসীরা দেশ ও জাতির সংকট- দূর্দিনের পরীক্ষিত বন্ধ।ু দেশের সকল দুঃসময়ে তাঁরা সাহায্য- সহযোগিতার হাত প্রসারিত করেন। তিনি বলেন, পবিত্র রমজান উপলক্ষে নিজ এলাকার সুবিধা বঞ্চিত মানুষদের খাদ্য সামগ্রী প্রদান করে তাঁরা মানব সেবায় অনুকরণীয় দূষ্টান্ত স্থাপন করলেন। এজন্য তাঁরা সত্যিই প্রশংসার দাবিদার। মীরগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র মানবসেবা মূলক কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান তিনি।
বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভাদেশ্বর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.আলাউদ্দিন আহমদ, মীরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ খলিলুর রহমান এবং মীরগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সদস্য মো.ইউনুছ মিয়া ও মিসবাহ উদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ, ইউপি সদস্য মনজ্জির আলী,মো.হেলাল উদ্দিন, মো.আব্দুল মোক্তাদির,নুরুল আমিন,মো.আব্দুল আজিজ লেচু, কয়েছ আহমদ,আব্দুল কাইয়ুম,হেলাল উদ্দিনও রায়হানসহ উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে ভাদেশ্বর ইউনিয়নের ২শ’৭০টি দরিদ্র পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, পিয়াজ, রসুন,ছোলা ইত্যাদি খাদ্যসামগ্রী এসোসিয়েশনের পক্ষ থেকে বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি