মে দিবসে সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, মে ১, ২০১৯ | আপডেট: ২:৩৩:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

সিলেটের নিউজঃ
‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, উন্নয়নেরর শপথ গড়ি” এই প্রতিপ্রাদ্য বিয়ষ নিয়ে লাল পোশাক, রঙ্গিন ফেস্টুন আর ব্যানার সহকারে মহান মে দিবস উপলক্ষে সিলেট জেলা গৃণ নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে বুধবার সকাল ৯টায় সিলেট নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়।
র‌্যালীর উদ্বোধন করেন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম ও ২১ নং কাউন্সিলন আব্দুর রকিব তুহিন। র‌্যালীটি নগরীর শিবগঞ্জ কার্যালয় থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ডিসি অফিসের মূল র‌্যালীতে অংশ গ্রহণ করে। র‌্যালী শেষে নগরীর একটি কমিউিনিট সেন্টারে মে দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি শেখ তোফায়েল আহমদ সেপুল এর সভাপতিত্বে এবং সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মো.শাহ আলম সরদারের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট আঞ্চলিক শ্রমদপ্তরের উপ-পরিচালক কাজী শহীদুল ইসলাম। বক্তব্যে তিনি বলেন শ্রমিকদের রক্তঘামে গড়ে উঠে তিলোত্তমা নগরী। মানুষের স্বপ্নের নীড়টাও গড়েছেন এই শ্রমিকরাই। তাই শ্রমিকদের প্রতি কোনভাবেই অবহেলা নয়। তাদের উপযুক্ত মর্যাদা প্রতিষ্ঠিত করতে হবে। শ্রমজীবী মানুষের প্রতি সুন্দর মনোভাব পোষণ করে তাদের কাজের প্রতি সম্মান জানাতে হবে।
প্রধান বক্তার বক্তব্য রাখেন,মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম্।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কর আইনজীবী সমিতির সভাপতি, সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের উপদেস্টা অ্যাডভোকেট মোহাম্মদ আবুল ফজল, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, সাইফুল আলম সাকিল, নিরাপদ সড়ক চাই সিলেট জেলার সভাপতি এম বাবুল লস্কর।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ছাদিকুর রহমান সাদিক, সাবেক জেলা ছাত্রলীগ নেতা ইয়াছিন আহমদ সুমন, সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুবেল আহমদ সুহেল, অর্থ সম্পাদক আব্দুর রহিম, মিজনিুর রহমান বয়াতী, এমরান আহমদ, ইকবাল আহমদ, আব্দুল বারেক হাওলাদার, মো. নিজাম উদ্দিন, মো.মনোয়ার হোসেন, আজাদ আহমদ, জহির উদ্দিন, বেলাল আহমদ, নজরুল ইসলাম, সফিকুল হক, আব্দুল জলিল, মো.মোজাম্মেল হোসেন খান, ফরহাদ হাওলাদার, মো.আকবর আলী, মুরাদ হোসেন, ছিদ্দিক পারভেজ, গিয়াস উদ্দিন, রোকন উদ্দিন সরকার, শ্রী লিটন বিশ্বাস সহ বিভিন্ন ওয়ার্ড শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক ও বিভিন্ন কোম্পানী ও বিভিন্ন প্রতিষ্ঠা এবং টিকাদার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি