নবাগত কর কমিশনারের সাথে জেলা কর আইনজীবী সমিতির মতবিনিমিয় সভা

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯ | আপডেট: ৩:০৯:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

সিলেটের নিউজঃ

সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত সিলেট কর অঞ্চলের নবাগত কর কমিশনারের সাথে গতকাল বুধবার দুপুরে হাউজিং এস্টেটস্থ কার্যালয়ের হলরুমে এক মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্টিত হয়। সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল ফজল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠান এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নবাগত কর কমিশনার রনজীত কুমার সাহা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুগ্ম কর কমিশনার পংকজ লাল সরকার, যুগ্ম কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরী, সহকারী কর কমিশনার শরীফ মাহমুদ, সহকারী কর কমিশনার শাহরিয়ার শহীদ,উপকর কমিশনার কাজল সিংহ, ্উপকর কমিশনার এস এম শহীদুল্লাহ কায়সার।
অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি এডভোকেট মুত্যুঞ্জয় ধর ভোলা, এডভোকেট আবু মোহাম্মদ আসাদ, সাবেক সহ-সভাপতি আয়কর আইনজীবী সিরাজুল হোসেন আহমদ, বিধুভূষণ ভট্রাচার্য, জাহাঙ্গীর আলম, মো.কামাল আহমদ প্রমুখ।
সভায় পেশাগত বিষয়াদি নিয়ে আলোচনা করা হয় এবং বাজেটের লক্ষ মাত্রা অর্জনে বারের সহযোগিতা কামনা করেন। নবাগত কর কমিশনারের সাথে কর আইনজীবী সমিতি সদস্যাদের পরিচিতি ও কমিশনারকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।