শাবিতে নবীগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশনের নবীনবরণ সত্যিকার মানুষ হওয়ার জন্য শিক্ষা অর্জন করতে হবে ——————-এডভোকেট আবুল ফজল

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১:২২ পূর্বাহ্ণ, মার্চ ৩০, ২০১৯ | আপডেট: ৬:৫০:পূর্বাহ্ণ, জুলাই ১৬, ২০১৯

সিলেটের নিউজ রিপোর্টঃ

সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি, নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট এর সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আবুল ফজল বলেছেন,সত্যিকার মানুষ হওয়ার জন্য শিক্ষা অর্জন করতে হবে। তোমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দেশের জাতীয় সম্পদ। তোমদের হাত ধরেই ভবিষ্যৎ বাংলাদেশ এগিয়ে যাবে। পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ ও আন্তরিকতা সৃষ্টি করতে পারলেই শিক্ষার প্রকৃত লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন হবে। তিনি মানবকল্যাণে চিন্তা ও সাধনাকে লালন করে দেশ ও সমাজের জন্য নিজেদেরকে গড়ে তুলার আহবান জানান।
শুক্রবার বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত আঞ্চলিক সংগঠন ‘নবীগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি রুবেল আহমদ এর সভাপতিত্বে এবং শাহনাজ লিপি ও রোমানা মাহজাবিন ঈশিতার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যা রাখেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক সাব-রেজিস্ট্রার আবদুল করিম দলা মিয়া, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, স্টুডেন্ট এসোসিয়েশনের উপদেস্টা ওবায়দুর রহমান শোহেব ও উপদেস্টা কফিল আহমদ।
আরো বক্তব্যা রাখেন, স্টুডেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ঝলক মহালদার, শারমিন সিদ্দিকা মিলা, জয় পাল, চৌধুরী রাকিবা, সুমন চন্দ্র দাশ, মারিয়া তাসনিম,দীপ্ত রায় প্রমুখ।