সুবিধা বঞ্চিত ২ যুবতীর বিবাহ উপলক্ষে আর্থিক অনুদান দিলো রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০১৯ | আপডেট: ৫:৪০:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

 

সিলেটের নিউজঃ

রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন এর সহযোগিতায় সুবিধা বঞ্চিত ২ যুবতীদের বিবাহ উপক্ষে আর্থিক অনুদান দিলো রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন। গত ১৫ ফ্রেবুুয়ারী শুক্রবার নগরীর একটি অভিজাত হোটেল এর সভা কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন এর প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. ইমদাদুল হক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রোটারিয়ান এস এম বোরহান উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ৩২৮২ রোটারী ইন্টারন্যাশনাল জেলা ডিস্টিক্ট গভর্ণর দিলনাশি মোহসেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মানুষদেও রোটারী ক্লাব অব সিলেট কসমোপলিটন সদস্যরা নিজেদের দায়বদ্ধতা থেকে প্রতিনিয়ত বিভিন্ন কাজ করে যাচ্ছেন।
তিনি ক্লাবের কার্যক্রমের ভূয়সী প্রশংশা করে বলেন, সুবিধা বঞ্চিতদের বিবাহ অনুদান দিয়ে মানব সেবায় অনন্য ভুমিকা রাখছে। সুবিধা বঞ্চিতদের বিবাহ অনুদান দিয়ে সেবা প্রদান করার মাধ্যমে তারা দৃষ্টান্ত ¯হাপন করেছে। এই ধরনের ¯হায়ী প্রকল্প অনেক ক্লাবেই নেই।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট গভর্ণর রোটারিয়ান সেলিম খান, রোটারিয়ান পিএজি এইচ এম ফয়সল আহমদ পি এইচ এফ, পিপি ইঞ্জিনিয়ার মো এ এইচ আর গোলাম রব্বানী, রোটারীয়ান হাফিজ গোলাম রব্বানী, রোটারিয়ান পিপি কফিল উদ্দিন বাবলু, রোটারিয়ান ফাতেহা খানম, রোটারিয়ান ডা.কামরুল ইসলাম, রোটারিয়ান জামাল্ উদ্দিন, রোটারিয়ান ডা.নাজমুল হক, রোটারিয়ান মো.আসিম আহমদ, রোটারিয়ান ডা.শরীফ শাহরিয়া চৌধুরী, রোটারিয়ান নজমুল ইসলাম প্রমুখ।