জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের মতবিনিময় সভা বৃহত্তর সিলেটের কল্যাণে জিএসসি আন্তরিক ————– মোহাম্মদ ইসবাহ উদ্দিন

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৪, ২০১৯ | আপডেট: ৬:০৮:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

 

সিলেটের নিউজ রিপোর্টঃ

সাইথ ইস্ট রিজিয়ন ও সেন্টাল কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইসবাহ উদ্দিন বলেছেন, বিলেতে প্রবাসীদের সবচেয়ে বড় সংগঠন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল জিএসসি ইউকে। বৃহত্তর সিলেটের কল্যাণে জিএসসি আন্তরিক। নাড়ীর টানে জন্মভূমির প্রতি নিজের দায়িত্ব থেকে প্রবাসীরা কাজ করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে ১৯৯৩ সালে আটটি মূলনীতির উপর ভিত্তি করে বৃটেনে যাত্রা শুরু করে জিএসসি নামের এই সংগঠনটি। এ বছর সংগঠনের ২৫বছর পূর্তি হয়েছে।

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে’র সিলেট চ্যাপ্টার আয়োজিত এক মতবিনিময় সভায় রোববার সন্ধায় নগরীর একটি অভিজাত হোটেলের সভাকক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের সভাপতি এমসি কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর সালেহ আহমদের সভাপতিত্বে ও জিএসসির সিলেট চ্যাপ্টারের সাধারণ সম্পাদক সাবেক পৌর কমিশনার সমাজসেবী আব্দুস সামাদ নজরুল এর পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন সাউথ ইস্ট রিজিয়ন জিএসসি ইউকে’র সহ-সভাপতি মো.মামুনুর রশিদ, সহ-সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, সহ-সভাপতি এম এ নাসির সুজা, ্এডভোকেট জোহরা জেসমিন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সাধারণ সম্পাদক আফিকুর রহমান আফিক, সাংগঠনিক সম্পাদক আলী আহসান হাবিব, অর্থ সম্পাদক এম এ মান্নান, সিসিক সংরক্ষিত কাউন্সিলর নাজনীন আক্তার কণা, বাংলার মাটির সম্পাদক আকলিছ আহমদ চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, এম এ মতিন, শেলী রানী দেব, কয়েছ আহমদ সাগর, শারমিন কবির, আমিন তাহমিদ, মো. শাহ আলম, কয়েছ আহমদ সাগর প্রমুখ।