নেপাল বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশীপ এ্যাওয়ার্ড পেলেন ডা.ইমদাদুল হক

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৮ | আপডেট: ৬:৩৮:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

ইন্টারন্যাশনাল ট্রান্সক্রিয়েশন সোসাইটি এ্যান্ড আদি ইত্যাদি এর উদ্যোগে‘নেপাল বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশীপ এ্যাওয়ার্ডে ভূষিত হলেন সিলেট জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ রোটারিয়ান ডা. ইমদাদুল হক। ১৭ নভেম্বর নেপালের রাজধানী কাঠমুন্ডুতে প্রধান অতিথি নেপালের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী থাম মায়া থাপার নিকট থেকে ডা.ইমদাদুল হক বাংলাদেশে চিকিৎসা ও সমাজ সেবার ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
বাংলাদেশ হোমিও প্যাথি বোর্ডের সিলেট বিভাগী সদস্য, সিলেট জালালাবাদ হোমিও প্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ রোটারিয়ান ডা.ইমদাদুল হক বলেন, সামাজিক কাজের পাশাপাশি ত্রিদেশীয় অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি বন্ধুত্বের বন্ধন দু’দেশের সংস্কৃতি আরো সুদৃঢ় হবে। তিনি বলেন সামাজিক কাজে অনেক পুরস্কার পেয়েছি, কিন্তু আজকের সম্মাননা পুরস্কার আমাকে অনেক অমূল্য ভূষণে ভূষিত করেছে তাতে আমি অনুপ্রাণিত ও অভিভৃত। সেমিনারে উপস্থিত অতিথিবৃন্দসহ উপস্থিত সূধীবৃন্দ তুমুল করতালির মাধ্যমে এই প্রস্তাবের প্রতি সমর্থন জ্ঞাপন করেন। ইন্টারন্যাশনাল ট্রান্সক্রিয়েশন সোসাইটি এ্যান্ড আদি ইত্যাদির মহাসচিব পুরুলামসাল এর সভাপতিত্বে শুভদ্রা ভট্টারাই এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে রিসাব দেব গিমাইয়ও এবং নেপালের সাংস্কৃতিক, সাহিত্যিক ও গুণীজন উপস্থিত ছিলেন ।
অনুষ্ঠানে বাংলাদেশ ও নেপালের গুণীজনসহ বিশিষ্ট্য ব্যক্তিবর্গের হাতে নেপাল বাংলাদেশ ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশীপ এ্যাওয়ার্ড-২০১৮ তুলে দেওয়া হয়।