সিবিইটেকস কেন্দ্রীয় সভাপতি তবারক আলীর শোকসভা ও দোয়া মাহফিলে বক্তারা মানুষ নিজ কর্মগুনে আজীবন বেঁচে থাকেন মানুষের অন্তরে

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৮ | আপডেট: ৬:৪১:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

 ‍সিলেটের নিউজ রিপোর্টঃ

বক্তারা বলেছেন মানুষ নিজ কর্মগুনে আজীবন বেঁচে থাকেন মানুষের অন্তরে। তবারক আলী ছিলেন একজন সৎ, নিষ্ঠাবান, ব্যবসায়ী। তিনি সংগঠনের দায়িত্ব পালনের পাশাপাশি সিবিইটেকস এর সিলেট বিভাগের হাজার হাজার ইলেকট্রনিকস টেকনিশিয়ানদের কর্মক্ষেত্রে ও মানউন্নয়নে নিরলসভাবে কাজ করে গেছেন। মহাগুণে গুণান্বিত তবারক আলীর আদর্শকে অনুস্মরণ করে বক্তারা সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করার আহবান জানান। গতকাল শুক্রবার বিকেলে নগরীর সমবায় ভবনে সিবিইটেকস কেন্দ্রীয় কমিটি ও শাখা কমিটি আয়োজিত সংগঠনের সভাপতি মরহুম তবারক আলী সহ সংগঠনের সকল মৃত সদস্যদের স্বরণে শোকসভা ও দোয়া মাহফিলে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
ভার প্রাপ্ত সভাপতি হাজী আজমত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেস্টা মৌল্লার গাও ইউনিয়নের চেয়ারম্যান ও সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি শেখ মকন মিয়া, গণদাবি পরিষদ সাধারণ সম্পাদক অধ্যাপক শফিকুর রহমান, সিবিটেকস কেন্দ্রীয় পরিষদ এর সহ-সভাপতি এম এ হান্নান, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মহেষ ঘোষ, সহ-দপ্তর সম্পাদক শোহেল চৌধুরী, সিবিইটেকস এর সাবেক অর্থ সম্পাদক নজরুল ইসলাম শোয়েব, সাবেক সহ-সভাপতি জিতু মিয়া, আব্দুল মুকিত মনাফ, মাসুদ আহমদ, দুলাল আহমদ, শফিকুল ইসলাম, আজিজ চৌধুরী, কয়েছ আহমদ, আব্দুল ছাত্তার, কয়ছর আহমদ, পল্টন রায়, সুহৃদ জিতু সহ কেন্দ্রের ও বিভিন্ন শাখার নেতৃবৃন্দ, সদস্য বৃন্দ বক্তব্য রাখেন।
শুরতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম সমাজ কল্যাণ সম্পাদক এম এ করিম ও অনুষ্ঠানের শেষে মৃতদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদেরে ইমাম মৌলানা শাহ আলম।