২২নং ওয়ার্ড শ্রমিকলীগের উদ্যোগে  কাউন্সিলর এড.ছালেহ আহমদ সেলিম সংবর্ধিত

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৮ | আপডেট: ৬:৪৬:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

 

সিলেটের নিউজ রিপোর্টঃ

সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর এড. ছালেহ আহমদ সেলিম কে ২২নং ওয়ার্ড শ্রমিকলীগের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর সোমবার রাতে নগরীর উপশহর আই ব্লক সংলগ্ন মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
২২ নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি মো. এরশাদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন আহমদের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে রাখেন কাউন্সিলর এড. ছালেহ আহমদ সেলিম তিনি বলেন, আপনাদের ভালোবাসায় আমি বিমুগ্ধ। স্নেহ ভালোবাসা ও দোয়ার পরশে আবারো আমার প্রিয় জনসাধাণের খেদমত করার সুযোগ লাভ করেছি। গরিব-দুঃখি-শ্রমিক-কৃষক সহ সর্বস্তরের জনসাধারণ তাদের অন্তর দিয়ে আমাকে ভালোবাসেন বলেই তারা তাদের পবিত্র আমানত ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। তিনি আরো বলেন, ২২নং ওয়ার্ড মাদক ও সন্ত্রাসমুক্ত একটি পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। সেজন্য সকলের সহযোগিতা প্রয়োজন এবং সকলের সম্মিলিত প্রচেস্টায় একটি আধুনিক প্রযুক্তি নির্ভর ও তিলোত্তমা ওয়ার্ড গঠন করা সম্ভবপর হবে। সমাজের অন্যায় অবিচার দুর করে বাসযোগ্য একটি পরিবেশ নির্মান করাই আমার অন্যতম লক্ষ্য। আমি সব সময় জনগণের দায়িত্ব নিয়ে কাজ করেছি। জনগণের ভালবাসা নিয়ে গরীব-দু:খী, মেহনতী মানুষের পাশে থাকতে চাই।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জয়নাল আবেদিন, ছাদ উদ্দিন, মো. শেখ সিরাজ, ছাত্রলীগ নেতা এইচ আর সুমন ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সিরাজ আহমদ, কবির আহমদ, নিজাম উদ্দিন, মহানগর মহিলা আওয়ামীলীগ নেত্রী বদররুন্নাহার হক, আবুল হাসান কাশেম, ফয়েজ আহমদ বাচ্চু, শোয়েল আহমদ তালুকদার, আবু নাছের বেপারী, শ্রমিকলীগ নেতা অনুর চৌধুরী, কুনু মিয়া, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, মিতুল আহমদ, সঞ্চল চৌধুরী, ফাহাদ আহমদ প্রমুখ।
অনুষ্ঠান শেষে কাউন্সিলর ছালেহ আহমদ সেলিমকে সম্মাননা ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি