রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটন’র উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত

Ezazul Ezazul

Haque

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০১৮ | আপডেট: ৬:৪৮:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

সিলেটের নিউজ রিপোর্টঃ

রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটন এর উদ্যোগে ৭ সেপ্টেম্বর শুক্রবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল ওসমানী নগর উপজেলার জামতলা জামে মসজিদ,মধ্যপাড়া মসজিদ ও দক্ষিনপাড়া নয়া মসজিদ প্রাঙ্গনে বৃক্ষরোপন, তিলপাড়া মক্তারপুর আলফালাহ ইসলামী সমাজ কল্যাণ সংঘের কার্যালয়ে এক আলোচনা সভা শেষে নগদ অর্থপ্রদান এবং দুঃস্থ মহিলাদের সেলাই মেশিন প্রদান করা হয়।
রোটারী ক্বাব অব সিলেট কসমোপলিটন এর সভাপতি ডা. মো.ইমদাদুল হক এর সভাপতিত্বে ক্বাব সেক্রেটারী রোটারিয়ান বুরহান ্উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুরমা সিলেট জোনালের কো-অর্ডিনেটর রোটারিয়ান নুরুল হক সুহেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্বাবের এসিস্ট্যান্ট গভর্ণর আয়কর আইনজীবী রোটারিয়ান ইফতিয়াক হোসেন মঞ্জু, এসিস্ট্যন্ট এডিশনাল ডিস্ট্রিক্ট সেক্রেটারী রোটারিয়ান কফিউল উদ্দিন, সুলেমান আলী, আব্দুল মুকিত, রোটারিয়ান মামুনুর রশিদ,রোটারিয়ান গুলজার আহমদ,নাজমুল ইসলাম, রোটারিয়ান আমিন আহমদ, রোটারিয়ান আয়াছ উদ্দিন, মুুকিত মেম্বার ও সুলেমান আলী।
সভায় শুরুতে পবিত্র কোন থেকে তেলাওয়াত করেন, মৌলানা লুৎফুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে বলেন- নারীদের সাবলম্বী করতে পারলে সমাজ ও রাষ্ট্র উপকৃত হবে। নারী সমাজের উন্নয়নে রোটারি ক্লাব অব সিলেট কসমোপলিটন আর্তমানবতার সেবায় কাজ করে। সে লক্ষ্যে তারা নারীদের উন্নয়নে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। অসহায় দুস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা নিসন্দেহে প্রশংসার দাবী রাখে। তিনি এ ধরনের মানব সেবামূলক কার্যক্রম অব্যহত রাখতে রোটারী ক্বাব অব সিলেট কসমোপলিটন প্রতি উদাত্ত আহবান জানান। বিজ্ঞপ্তি